সংবাদ শিরোনাম :
সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা।
মুন্সীগঞ্জে মহানবীর অবমাননার প্রতিবাদে বৃষ্টি উপেক্ষা করে সড়কে বিক্ষোভ

মুন্সীগঞ্জে মহানবীর অবমাননার প্রতিবাদে বৃষ্টি উপেক্ষা করে সড়কে বিক্ষোভ

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

ভারতে মহারাষ্ট্রে মহানবী(স:) কে নিয়ে হিন্দু ধর্মের এক প্রচারক অবমাননাকর কটূক্তির প্রতিবাদে মুন্সীগঞ্জর বিক্ষোভ মিছিল করেছে সর্বস্তরের জনসাধারণের।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কালেক্টরেট গেট থেকে মুন্সীগঞ্জ জেলা সর্বস্তরের জনগনের ব্যানারের বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের লিচুতলা ও কাচারি হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।  এসময় বৃষ্টিপাত চলমান থাকলেও বৃষ্টিতে ভিজে মিছিল অংশনেয় নানা বয়সীয় কয়েকশতাধিক মানুষ।

মিছিলে “বিশ্বনবীর অপমান, সইবে নারে মুসলমান” সহ নানা স্লোগানে উত্তাল হয়ে উঠে সড়ক। পরে শহীদ মিনারের প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করে সকলে। এসময় ভারতে মহানবীকে নিয়ে অবমানাকর কথা ও বিজেপির দুই বিধায়ক কর্তৃক সে সমর্থনের তীব্রনিন্দা জানায় সকলে।

বক্তারা বলেন, বিশ্বনবী পুরো বিশ্বের শান্তির বার্তা নিয়ে এসেছিলেন। তাকে নিয়ে অবমাননা কর কোন কথা কোন মসলিম সহ্য করবে না। সকলে এর প্রতিবাদ জানায়। প্রয়োজনে মার্চ ও ইন্ডিয়ার উদ্যোগ নিবে বাংলাদেশের মুসলিমরা। সকল মুসলিমকে ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানানো হয়। এছাড়া বিভিন্ন সময় বাংলাদেশে মহানবীকে নিয়ে কেউ যেনো অবমাননাকর কথা না বলতে সেবিষয়ে আইনকরে ব্যবস্থা নেওয়ার দাবি তলে বক্তরা।  পরে বিশ্বশান্তি ও অপরাধকারী শুভ বুদ্ধি উদয় কামনা করে দোয়া মোনাজাতে শেষ হয় কর্মসূচি।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী